নবাবগঞ্জে কলেজ ছাত্রকে কুপিয়ে আহত

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার নবাবগঞ্জের বলমন্তচর গ্রামের আবির হোসেন (১৯) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করা হয়েছে। গ্রামের রাস্তার পাশে বেে বসাকে কেন্দ্র করে শনিবার রাত ৮টার দিকে প্রতিপক্ষের লোকজন তাকে আহত করে। রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আহত যুবক আবির হোসেন বাহ্রা ইউনিয়নের বলমন্তচর গ্রামের মো. আনিসের ছেলে। সে পিকেবি স্কুল এন্ড কলেজের এইচএসসির ১ম বর্ষের ছাত্র।
প্রত্যক্ষদর্শী ও অভিযোগের বরাতে জানা যায়, শনিবার রাতে তারাবির নামাজের আগে বলমন্তচর চকের পাশে বসে আবির হোসেনসহ কয়েকজন বন্ধু গল্প করছিল। এসময় ঐ গ্রামের ফেরদৌস এসে জানায়, রাজু ভাই (ইউনিয়ন যুবলীগের সভাপতি) তাদের এখান থেকে চলে যেতে বলেছেন। তারা যেতে না চাইলে ফেরদৌসের ডাকে অনিক, মারুফ, শাওনসহ ২০/৩০জন যুবক ধারালো ও দেশিয় অস্ত্র দিয়ে তাদের কুপায় ও পেটায়। এতে কলেজ ছাত্র আবির হোসেনের মাথা ও হাতে মারাত্মক জখম হয়। তাদের ডাক চিৎকারে স্থানীয়রাসহ স্বজনরা এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবিরের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রেবাবার সকালে তাকে বাড়িতে আনা হয়।
বাহ্রা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাজু আহমেদ এবিষয়ে বলেন, ওখানে বসে ছেলে গুলো প্রায় দিনই এলাকার মেয়েদের উত্ত্যেক্ত করতো। বসতে বারণ করায় ওরা আমার ছোট ভাইদের উপর হামলা করে। এতে কয়েক দফা হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। আমার পরিবারের কয়েকজনকেও আহত করা হয়েছে।
নবাবগঞ্জ থানার উপপরিদর্শক মো. নাজমুল আলম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রতিপক্ষের কারও আহত হওয়ার খবর পাওয়া যায়নি। তদন্ত চলছে।

আপনি আরও পড়তে পারেন